ওসমানীনগরে সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০২১

ওসমানীনগর প্রতিনিধি:
ওসমানীনগর উপজেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের নিয়ে আগামী ১লা জানুয়ারি ২০২২ থেকে ৩১শে ডিসেম্বর ২০২৩ সাল পর্যন্ত ২ বছরের জন্য ওসমানীনগর উপজেলা সাংবাদিক ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে।
১৬ই ডিসেম্বর সকাল ১১ টায় তাজপুরস্থ সাংবাদিক ইউনিয়নের অস্থায়ী কার্যালয়ে সাংবাদিক মুহিব হাসানের সভাপতিত্বে ও আব্দুল হাদীর পরিচালনায় উক্ত সাধারণ সভায় উপস্থিত সকলের ঐক্যমতে ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
উক্ত কমিটির সভাপতি পদে মুহিব হাসান (দৈনিক জালালাবাদ, দৈনিক নয়া দিগন্ত) ওসমানীনগর প্রতিনিধি ও সাধারণ সম্পাদক পদে আব্দুল হাদী( চ্যানেল এস ইউ.কে) ওসমানীনগর প্রতিনিধিকে নির্বাচিত করে ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন, কোষাধ্যক্ষ পদে কে. এম. রায়হান (দৈনিক লাল সবুজের দেশ) পত্রিকার ওসমানীনগর প্রতিনিধি, দপ্তর সম্পাদক পদে নাজমুল ইসলাম নাঈম ( দৈনিক সিলেটের দিনকাল), ওসমানীনগর প্রতিনিধি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জুবায়ের আহমদ(বাংলা নিউজ টুয়েন্টি ফোর টুডে) ওসমানীনগর প্রতিনিধি, পাটাগার সম্পাদক পদে মুজাক্কির আহমদ নাজু ( একুশে জার্নাল) ওসমানীনগর প্রতিনিধি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিকাশ সূত্রধর (দৈনিক জাগ্রত সিলেট) ওসমানীনগর প্রতিনিধি, কার্যকরী কমিটির সদস্য, সৈয়দ মুসলেহ উদ্দিন ( দৈনিক সংগ্রাম), আব্দুল আলীম ( কুশিয়ারা বার্তা), সাদেক আহমদ শিকদার, (হ্যালো বাংলাদেশ) কে সদস্য করে কমিটি ঘোষণা করা হয়।

সাংবাদিক সৈয়দ মুসলেহ উদ্দিনের পবিত্র কোরআন তেলাওয়াত ও বিকাশ সূত্রধরের পবিত্র শ্রীমদ্ভগবত গীতা পাঠের মাধ্যমে আলোচনা সভা শুরু হয়। পরিশেষে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও তাঁদের আত্মার শান্তি কামনা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ