কঠোর লকডাউনে ও থেমে নেই সিলেট-৩ আসনের নির্বাচনী সভা- সমাবেশ

প্রকাশিত: ১:১১ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২১

স্টাফ রিপোর্টার: সারা দেশে চলছে করোনা মহামারির তান্ডব।রবিবার (২৫জুলাই) ২২৮জনের মৃত্যু এটা দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড।এ ছাড়া গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ১১ হাজার ২৯১জন। এ নিয়ে দেশে মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়াল ১০ লাখ ৫৪৩ জনে।

এদিকে সিলেট বিভাগে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ৩৪২ জন

ঠিক সেই সময় সিলেট-৩ আসনে চলছে নির্বাচনী সভা।এইখানে কি করোনা ছড়াবেনা? এমন অজানা সব প্রশ্ন সচেতন সিলেটবাসীর।দেশের আইন সব জায়গায় সবার ক্ষেত্রে সমান নয় এর থেকেই তা প্রমাণিত হয় বলে মনে করেন সিলেটের সাধারন মানুষ।

শহর উপজেলা গ্রামেও ছড়িয়ে পড়ছে মহামারী করোনাভাইরাস।সিলেট ৩ আসনের সাবেক এমপি  মরহুম মাহমুদ উস সামাদ চৌধুরী covid-১৯ আক্রান্ত হয়ে মারা যান।এদিকে সিলেট-৩ আসনের আওতাধীন ফেঞ্চুগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা তিনিও covid-19 পজেটিভ।

দেশের প্রতিটি করোনার হসপাতালে জায়গা নেই, তারপরেও টনক নড়তেছেনা নির্বাচন কমিশন সহ নির্বাচনে অংশ নেওয়া সকল প্রার্থীদের।আজকের অবহেলা আগামীর জন্য কান্না যেনো না হয়। এই মুুুহুর্তে নির্বাচনের চাইতে আমাদের সচেতনতা খুব বেশি প্রয়োজন। নির্বাচন গণতন্ত্র রক্ষার জন্য আর সচেতনতা জীবন রক্ষার জন্য।

সিলেটের প্রতিটি হাসপাতাল ক্লিনিকে করোনার উপসর্গ এবং পজেটিভ এর সংখ্যা বাড়ছে, সুতরাং এই মুহুর্তে নির্বাচন থেকে সরে আসা নির্বাচন কমিশনের জন্য একটি সময় উপযোগী সঠিক সিদ্ধান্ত হবে বলে মনে করেন সিলেটের সচেতন নাগরিক মহল।

এ সংক্রান্ত আরও সংবাদ