করোনা থেকে মুক্তির জন্য বিশেষ দোয়া মাহফিল সম্পন্ন

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

ওসমানীনগর প্রতিনিধিঃ লন্ডন, আমেরিকাসহ গোটা বিশ্বে অবস্থানরত প্রবাসী ও বিশ্ববাসীকে করোনা মহামারী থেকে মুক্তি দিতে এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকল মুসলনমানের রুহের মাগফিরাত কামনায় ২৬ জানুয়ারি মঙ্গলবার বাদ মাগরিব দিনারপুর খাইরুন্নেছা ইসলামিয়া মহিলা টাইটেল মাদ্রাসা ও জামেয়া আমির আলী ইসলামিয়া মাদানীনগর (পূর্ব দেবপাড়া) মাদ্রাসার যৌথ উদ্যোগে খাইরুন্নেছা ইসলামিয়া মহিলা টাইটেল মাদ্রাসায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সম্মানিত শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী এবং স্থানীয় ধর্মপ্রাণ মুসলমানদের নিয়ে দোয়া পরিচালনা করেন উভয় মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রিন্সিপাল মুহতারাম শায়খ আবু খালেদ সিরাজী।

তিনি দেশ ও প্রবাসের মুসলিম জাতি এবং বিশ্ববাসীর প্রতি মহান আল্লাহর অফুরন্ত দয়া ও ক্ষমা প্রার্থনা করেন। দুনিয়াবাসীর প্রতি খাস রহমত ভিক্ষা চেয়ে সকলকে করোনা ভাইরাস থেকে হেফাজতে রাখার এবং ইন্তেকালকারী মুসলমানদের জন্য শাহাদতের মর্যাদা কামনা করেন। সবার পরিবার-পরিজনকে সবরে জামিল এবং সব অসুস্থকে দ্রুত সুস্থতা ও শান্তি দানের জন্য দোয়া করেন।

এছাড়া আগামী ২৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য উভয় মাদ্রাসার ২৩ তম বার্ষিক সম্মেলন আশাতীতভাবে সফল করার জন্য মহান রবের দরবারে দোয়া করেন এবং সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।