fbpx

খাসাড়ীপাড়া ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কমিটি গঠন

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ, জুন ১২, ২০২১

খাসাড়ীপাড়া ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ যুক্তরাজ্যে বসবাসরত সিলেট বিয়ানীবাজার পৌরসভার খাসাড়ীপাড়ার বাসিন্দাদের সংগঠন খাসাড়ীপাড়া ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।
১১ জুন যুক্তরাজ্যে এক ভার্চুয়াল সভায় ঐতিহ্যবাহি খাসাড়ীপাড়া গ্রামের আর্থ সামাজিক উন্নয়ন ,বিভিন্ন মানবিক ও অনুপ্রেরণামূলক ধারাবাহিক কাজকে গতিশীল রাখতে ২০২১-২২ সালের কমিটি গঠন করা হয়েছে।

Advertisements

সভায় সর্বসম্মতিক্রমে আব্দুল মুহিত কে সভাপতি , সামছুল ইসলাম কে সাধারণ সম্পাদক, সিদ্দিকুর রহমান কে কোষাধ্যক্ষ ও হানিফ আহমদ কে সহ সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

সভায় সকলের ঐক্য মতে, নিজ অঞ্চল বিয়ানীবাজারের খাসাড়ীপাড়ার সাবির্ক উন্নয়ন, মানবিক ও সামাজিক কাজে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলা হয় – নব গঠিত কমিটি তাদের কর্মস্পৃহা ও দক্ষতা দিয়ে খাসাড়ীপাড়া ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’কে আরও গতিশীল করবে।

নব গঠিত কমিটির নেতৃবৃন্দ সকলের সহযোগিতা কামনা করে বলেছেন, যুক্তরাজ্যে এবং বাংলাদেশে ট্রাস্ট্রের সকল ধরণের কাজে ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা বিভিন্ন মানবিক ও উন্নয়নমূলক কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

ভার্চুয়াল সভাটি নবগঠিত কমিটিকে ধন্যবাদ জানানোর মধ্য দিয়ে শেষ হয়। ( বিজ্ঞপ্তি

Advertisements

এ সংক্রান্ত আরও সংবাদ