fbpx

তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন
ফয়ছল ইসলাম সভাপতি, তুহিন আহমদ সম্পাদক

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, জুন ১৩, ২০২১

তালামীযে ইসলামিয়া ওসমানীনগর উপজেলা শাখার কাউন্সিল সম্পন্ন<br data-src=

ওসমানীনগর প্রতিনিধি:

Advertisements

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট পশ্চিম জেলা শাখার আওতাধীন ওসমানীনগর উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল ১১ জুন, শুক্রবার বিকাল ৩টায়, উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

শাখার বিদায়ী সভাপতি মাহবুব খানের সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক জুনায়েদ তালুকদারের পরিচালনায় কাউন্সিল অধিবেশনে নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট পশ্চিম জেলা শাখার সভাপতি কবির আহমদ, সাধারণ সম্পাদক কুতুব আল ফরহাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট পশ্চিম জেলা শাখার সহ-সভাপতি সালেহ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক শেখ রেদ্বওয়ান আহমদ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে ফয়ছল ইসলামকে সভাপতি, তুহিন আহমদকে সাধারণ সম্পাদক ও আব্দুল হামিদ খানকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন, সহ-সভাপতি জুনায়েদ তালুকদার, জাকির হোসাইন , সহ-সাধারণ সম্পাদক সামাদ আলী, জুনাঈদ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ছালেহ আহমদ, আশরাফ আলী, প্রচার সম্পাদক আব্দুল কাইয়ূম রাফি, সহ-প্রচার সম্পাদক দুলাল আহমদ, মারুফ আহমদ, ফেরদৌস আহমদ, অর্থ সম্পাদক মাহিদ তালুকদার, অফিস সম্পাদক সৈয়দ মিজানুর রহমান, সহ অফিস সম্পাদক নজরুল ইসলাম, ওলিউর রহমান ওলী, প্রশিক্ষণ সম্পাদক মিজানুর রহমান, সহ প্রশিক্ষণ সম্পাদক শাহজাহান আহমদ, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান মাছুম, সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জুমান আহমদ, রুমেল আহমদ, নুর উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মতিউর রহমান, সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহদী হাসান, শাকিল আহমদ,
সদস্য- মুজিবুর রহমান, সুমেল আহমদ, সাহেদ আহমদ, আবুল কালাম, আব্দুল গফুর সাব্বির, লোকমান আহমদ সাথী, তোফাজ্জল আলী ও রুমান আহমদ।

Advertisements

এ সংক্রান্ত আরও সংবাদ