বার্সেলোনা বিএনপির সমন্বয়  কমিটি গঠিত

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২১

বার্সেলোনা বিএনপির সমন্বয়  কমিটি গঠিত

নিউজ ডেস্কঃ স্পেনের কাতালোনীয়া রাজ্যের রাজধানী বার্সেলোনা বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে ১৩ সদস্য বিশিষ্ট  সমন্ধয় কমিটি গঠিত হয়েছে।
৩১ জানুয়ারী রবিবার রাত ৯ টায় পর্যটন শহর বার্সেলোনার স্থানীয় একটি হলরুমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বার্সেলোনায় অবস্থানরত নেতাকর্মীদের উদ্যোগে অনুষ্ঠিত হয় এক মতবিনিময় সভার।
বিএনপি নেতা মনোয়ার পাশার সভাপতিত্বে ও সাবেক মদন মোহন কলেজ শাখা ছাত্রদল নেতা ফরহাদ মীর রাজনের সঞ্চালনায় এবং মারুফ আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে মতবিনিময় সভা শুরু হয়।
সভায় যুক্তরাজ্য থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি’র সহ সভাপতি ও লন্ডন মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবেদ রাজা।
এছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বার্সেলোনা বিএনপি নেতা নজরুল ইসলাম,শাহ সালাহ উদ্দীন,শাহ আব্দুল কাদিরএইচ,এম, রায়হান আহমদ,শাহ জাহান,আবুল হোসেন,
দেলোয়ার হোসাইন এমদাদুল হক রুকন,আমির হোসাইন শাহীন,উজ্জ্বল চৌধুরী,রাসেল আহমদ,ফয়সল আহমদ,নাসির উদ্দিন আখতার প্রমূখ।
মতবিনিময় সভায় সকল সদস্যদের মতামতের মধ্য দিয়ে বার্সেলোনায় বিএনপির একটি নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষে ১৩ সদস্য বিশিষ্ট একটি সমন্বয় কমিটি গঠন করা হয়।
বার্সেলোনা বিএনপি নেতা মনোয়ার পাশাকে প্রধান সমন্বয়ক করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটির   অন্যানরা হলেন যথাক্রমে শাহ সালাহ উদ্দিন,নজরুল ইসলাম,শাহ আং কাদির,এইচ এম রায়হান আহমেদ,শাহ জাহান আহমেদ,তোফায়েল আহমেদ,এজাজুর রহমান টিটু,সুজন আহমদ,রাসেল আহমদ,ফয়সল আহমদ,মামুন আহমদ এবং আকিক আহমদ।

উক্ত সমন্বয় কমিটির মাধ্যমে শীঘ্রই বার্সেলোনায় বিএনপির একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানান প্রধান  সমন্বয়ক মনোয়ার পাশা।
এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন শামীম মাহমুদ রিপন, কুতুব উদ্দিন,মেহরাজ খান , এমরান হুসেন,মোশারফ হোসেন,শেরওয়ান মিয়া,পারভেজ আহমদ,হুমায়ুন নাজিম,মাসুম আব্দুল,জুনেদ,মাহফুজুর রহমান,রানা,সৈয়দ সাজু,সুহেল আহমদ,কয়েছ আহমদ,এমদাদ,রুহুল আমীন,ইয়াহিয়া খান,রাজীব আহমেদ ,শফিকুননুর,সন্দীপ রায় প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster