মাদীনাতুল উলুম হবিবপুর মাদ্রাসায় বিশ্বব্যাপি করোনা মহামারী থেকে পরিত্রাণের জন্য বিশেষ দু’আ মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২১

মাদীনাতুল উলুম হবিবপুর মাদ্রাসায় বিশ্বব্যাপি করোনা মহামারী থেকে পরিত্রাণের জন্য বিশেষ দু’আ মাহফিল অনুষ্ঠিত



আন্তর্জাতিক সেবা সংস্থা মাদীনাতুল খাইরী আল ইসলামি পরিচালিত জগন্নাথপুর পৌর এলাকার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাদীনাতুল উলূম হবিবপুর হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে আজ ২১শে জানুয়ারী ২০২১ বৃহস্পতিবার এক দু’আ মাহফিলের আয়োজন করা হয়।

বিশ্বব্যাপি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকল মুসলমানদের রূহের মাগফিরাত কামনা ও অসুস্থ সকলের রোগ মুক্তি জন্য খতমে শিফা ও খতমে কোরআন পরবর্তী দু’আ মাহফিলে লন্ডন থেকে জোমের মাধ্যমে উদ্বোধনি বক্তব্য পেশ করেন মাদীনাতুল খাইরী আল- ইসলামির চেয়ারম্যান ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল শায়খ মাওলানা ফয়েজ আহমদ।

নারিকেল তলা মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা তারিফ উদ্দিন সাহেবর সভাপতিত্বে ও মাওলানা ফজলুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে আলোচনা পেশ করেন-সৈয়দপুর টাইটেল মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা সৈয়দ ফখরুল ইসলাম, হরিহরপুর মাদ্রাসার শায়খুল হাদিস হযরত মওলানা সৈয়দ আবদুর রাজ্জাক, স্পেন দারুল কোরআন ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আব্দুল কাদির আল মাহদি, লন্ডনের বিশিষ্ট আলেম মাওলানা আজিজুর রহমান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা মুশতাক আহমদ, মুফতি শাব্বির আহমদ খাঁন, মাওলানা নুরুদ্দিন আহমদ, মাওলানা মুনছিফ আলী, মাওলানা সৈয়দ শাহিদ আহমদ,মাওলানা আব্দুল মুমিন, মাওলানা আবদুল খালিক,হাফিজ সৈয়দ জয়নুল ইসলাম, আলহাজ আবুল মনছুর, আলহাজ আবু হুরাইরা ছাদ মাস্টার, আলহাজ জাহাঙ্গীর আলী পমুখ ।
লন্ডন থেকে জোমের মাধ্যমে দু’আতে শরিক ছিলেন আলহাজ শফি আহমদ জিতু, আলহাজ আবু সুফিয়ান চৌধরী খুকন, হাফিজ মাওলানা হাবিবুর রহমান, আলহাজ সুলতানা মিয়া, জনাব সুন্দর আলী, ফুজায়েল আহমদ, ফাহিম আহমদ প্রমুখ।

পরিশেষে শায়খ মাওলানা হাফিজ ফখরুল ইসলামের দু’আর মাধ্যমে সভার সমাপ্তি হয়। সভা শেষে সহস্রাধিক মানুষের মধ্যে শিরনি বিতরণ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster