যুক্তরাজ্যে এবি পার্টির আহবায়ক কমিটি গঠন

প্রকাশিত: ৪:৫০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

নিউজ ডেস্কঃআমার বাংলাদেশ পার্টি যুক্তরাজ্য শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ৬ আগস্ট সোমবার পূর্ব লন্ডনের হোয়াইট চ্যাপেলের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার নিশ্চিত করতে এবি পার্টি কাজ করে যাবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে বিভিন্ন প্রশ্নের জবাবদেন সংগঠনের কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার আব্দুর রাজ্জাক। এসময় তিনি বলেন, এবি পার্টি ধর্ম, বর্ণ, জাতি নির্বিশেষে বাংলাদেশের প্রতিটি মানুষের মৌলিক ও নাগরিক অধিকার নিশ্চিত করার মাধ্যমে বাংলাদেশকে একটি কল্যান রাস্ট্র বা ওয়েলফেয়ার স্ট্রিটে পরিনত করবে।

সংবাদ সম্মেলনে যুক্তরাজ্য আহবায়ক কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেয়া হয়। কমিটির আহবায়ক হয়েছেন মুহাম্মদ হারুনুর রশীদ, য্গ্মু আহবায় ব্যারিস্টার খান গোলাম আজম, ব্যারিস্টার সাঈদ হাসান, আব্দুল আউয়াল মামুন, আব্দুল মুমিত ঝুরু, সদস্য সচিব ব্যারিস্টার সাইফ উদ্দিন খালেদ, অতিরিক্ত সচিব ব্যারিস্টার মুহাম্মদ নূরুল গাফ্ফার , যুগ্ম সদস্য সচিব এডভোকেট মুজাহিদুল ইসলাম সাঈদ বাকি, সৈয়দ জুলকারনাইন আহমদ জুম্মা, সাংগঠনিক সম্পাদক মো: মহিব উল্যা, সলিসিটর মুনসাত হাবীব চৌধুরী, ব্যারিস্টার এ কে এম সিফাত উল্লাহ, আজাদ করিম, কবির আলী, সহকারী সদস্য সচিব কবির হোসাইন, উম্মে হাবীবা, প্রযুক্তি বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম সাজু, তথ্য ও গষেণা বিষয়ক সম্পাদক বসিরুজ্জামান বাবু, সদস্য, এনামুল হক, জালাল পাটোয়ারী, ব্যারিস্টার মাহমুদ হাসান, ব্যারিস্টার আব্বাস ইসলাম খান, মিজানুর রহমান শিপু।

এ সংক্রান্ত আরও সংবাদ