যুবদল কাতালুনিয়া শাখার নতুন কমিটি ঘোষনা : সভাপতি ফয়সল আহমদ ও সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ কাশেম

প্রকাশিত: ৩:৩৭ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০২১

যুবদল কাতালুনিয়া শাখার নতুন কমিটি ঘোষনা : সভাপতি ফয়সল আহমদ ও সাধারণ সম্পাদক ইফতেখার আহমদ কাশেম

নিউজ ডেস্কঃ

দুর্নীতি দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ স্লোগানে গঠিত হলো যুবদল কাতালুনিয়া শাখার নতুন পূর্ণাঙ্গ কমিটি। ফয়সল আহমদকে সভাপতি ও ইফতেখার আহমদ কাশেম কে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

২১ ফেব্রুয়ারি (রবিবার) বার্সেলোনার স্থানীয় একটি হলে নব গঠিত যুবদলের সভাপতি ফয়সাল আহমেদের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন কাতালোনিয়া জাতীয়তাবাদী দলের সভাপতি শফিউল আলম শফি এবং বিশেষ অতিথি ছিলেন যুবদলের সদ্য সাবেক সভাপতি শফিক খাঁন।

দুপুর ২টায় আব্দুল বাসিতের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। যুবদলের সাধারণ সম্পাদক ইফতেকার হোসেন কাশেমের পরিচালনায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া বিএনপির সাধারন সম্পাদক আজমান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক তুতিউর রহমান, সদস্য হারুন রশীদ, বিএনপি নেতা লিটন, শিপলু আহমেদ নিয়াজী, সেচ্চাস্বেবক দলের সভাপতি আক্কাস মিয়া ও সাধারণ সম্পাদক এ আর লিটু, স্পেন কোকো স্মৃতি সংসদের উপদেষ্টা মঞ্জু আহমেদ প্রমুখ।

অন্যান্য অতিথির মধ্যে উপস্থিত ছিলেন কাতালোনিয়া বিএনপি’র উপদেষ্টা মাসুক আহমেদ, কাতালোনিয়া বিএনপির সহ-সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ, যুবদলের সিনিয়র সহ সভাপতি আজমল আলী ,সান্তাকলমা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ সালু, কোকো স্মৃতি সংসদের উপদেষ্টা খালেদুর রহমান চৌধুরী, ফয়সল আহমদ, সভাপতি রুহেল হামিদ, সিনিয়র সহ সভাপতি রেদওয়ান হোসেন, সাধরণ সম্পাদক আব্দুল বাতিন মাসুদ, কাতালোনিয়া স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাঈদ রাসেল, শাহ আলম মোল্লা, একে এম শাহাব উদ্দীন সুমন, আজাদ আহমদ, রাকিব আহমেদ, আকমল হোসেন, আইনুল হক, আলতাব হোসেন, পারভেজ আহমদ, জাবেদ হোসেন সুমন, মিলাদ আহমদ, লোকমান আহমদ, জসীম উদ্দিন, বিএনপি নেতা ফয়জুল ইসলাম, আব্দুল মানিক, আব্দুল বাশার প্রমুখ।

নব গঠিত যুবদলের নেতৃবৃন্দ বলেন মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পাওয়া ‘বীর উত্তম’ খেতাব বাতিলের সিদ্ধান্তএকটি ‘ন্যক্কারজনক ঘটনা’।সকল নাগরিকের অধিকার পূর্ণ সংরক্ষণ করা এবং জাতীয় ঐক্য ও সংহতি সুদৃঢ় করে শহীদ জিয়াউর রহমানের স্বয়ং সম্পূর্ণ স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাস থেকে ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর। তারা আরও বলেন আমাদের প্রত্যাশা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং স্থানীয় সিনিয়র নেতাদের সুপরামর্শে দেশের মাফিয়া তন্ত্রতের অবসান করে পূর্ণ গণতন্ত্র ফিরিয়ে আনতে এই কার্যকারী কমিটি কাজ করে যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster