রাজশাহীতে বিএনপির সমাবেশ চলছে

প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, মার্চ ২, ২০২১

রাজশাহীতে বিএনপির সমাবেশ চলছে

স্টাফ রিপোর্টার:নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। মঙ্গলবার দুপুর আড়াইটায় নগরীর নাইস কমিউনিটি সেন্টারের সামনে এ সমাবেশ শুরু হয়। সমাবেশকে কেন্দ্র করে নগরীর প্রতিটি মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। সকাল থেকে নগরীর আমচত্ত্বর, কাঠাখালী, সাহেব বাজার, ফায়ার সার্ভিস মোড়, ভোজ পাড়া মোড়, সদর হাসপাতাল মোড়, সিএমবি মোড়সহ বিভিন্ন এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীকে তল্লাশি চালাতে দেখা গেছে। এদিকে সোমবার রাত থেকে স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বেশ কয়েকজন নেতাকর্মীদের পুলিশ গ্রেপ্তার করেছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা।

এরআগে সোমবার সকাল থেকে বিএনপির বিভাগীয় সমাবেশ ঘিরে রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ করে দেয়া হয়েছিলো। দ্বিতীয় দিনেও জেলা ও আন্তঃজেলাসহ দূর পাল্লার সব বাস চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবারে সকাল থেকে কোন বাস ছেড়ে যায়নি বা রাজশাহীতে কোনো বাস আসেনি। ফলে যাত্রীরা ব্যাপক ভোগান্তিতে পড়েছেন। বাস না পেয়ে পাশের জেলা ও আশেপাশের জেলার যাত্রীদের অতিরিক্ত ভাড়া গুনে অটোরিকশা ও থ্রি হুইলারে যেতে হচ্ছে।

পথে পথে পুলিশের চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়া শিরোইল বাসটার্মিনাল এলাকায় মহানগর যুবলীগের নেতাকর্মীদের মোটরসাইকেল নিয়ে অবস্থান নিতে দেখা গেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster