সার্চ মানবাধিকার সোসাইটির উপদেষ্টার উদ্দ্যোগে কর্মহীন মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, মে ১০, ২০২১

সার্চ মানবাধিকার সোসাইটির উপদেষ্টার উদ্দ্যোগে কর্মহীন মানুষের মাঝে আর্থিক অনুদান প্রদান

হ্যালো ডেস্কঃ
করোনা ভাইরাস ও ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় ও কর্মহীন শতাধিক মানুষজনকে নগদ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
রবিবার বিকেলে সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার উপদেষ্টা সৌদী প্রবাসী মো. রুকন উদ্দিনের ব্যক্তিগত তহবিল থেকে শহরের কালীপুরস্থ নিজ বাসভবণের সামনে শতাধিক ভাসমান,অসহায় ও তৃতীয় লিঙ্গের শতাধিক মানুষজনের মধ্যে মোট ৫০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়।
সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি একে মিলন আহমদের সভাপতিত্বে,সাংগঠনিক সম্পাদক গাজী আফজাল হোসেনের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,জেলা বঙ্গঁবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল, সি এন এন বাংলা টিভির প্রতিনিধি মহিবুর রেজা টুনু,সার্চ মানবাধিকার সোসাইটি বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার সহ সাধারন সম্পাদক তৈয়বুর রহমান রাজ,আলী হোসেন,রেজাউর ইসলাম রেজা,মহিলা সম্পাদিকা চাদঁনী আক্তার,শ্রম বিষয়ক সম্পাদক তুষার আহমেদ টিপু,সোহাগ মিয়া,শাহাব উদ্দিন,সাজ উদ্দিন প্রমুখ। গতকাল শনিবার সড়ক র্দূঘটনায় গুরুতর আহত সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।
নেতৃবৃন্দরা বলেন, এই মহামারী করোনা ভাইরাসের কারণে সুৃনামগঞ্জে বিপুল সংখ্যক নিম্নআয়ের মানুষজন কর্মহীন হয়ে পড়ায় মানবেতন জীবনযাপন করে আসছেন। সেই লক্ষ্যে সার্চ মানবাধিকার সোসাইটির উপদেষ্টা সৌদী আরব প্রবাসী দানবীর মো. রুকন উদ্দিন রাজু সব সময় যেকোন দূর্যোগে সমাজের অসহায় ও নিম্ন আয়ের মানুষদের সাহায্য সহযোগিতা করে আসছেন। দূর্যোগকালীন সময়ে সমাজের বৃত্তবানদের অসহায় মানুষজনের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করার আহবান জানান। ##

এ সংক্রান্ত আরও সংবাদ

faster