সিলেট মিডিয়া কর্পোরেশনের নির্বাচিত সিনিয়র উপদেষ্টাদের “ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের” পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

সিলেট মিডিয়া কর্পোরেশনের নির্বাচিত সিনিয়র উপদেষ্টাদের “ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের” পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন

মোঃ আমির আলীঃ
সিলেট মিডিয়া কর্পোরেশনের সিনিয়র উপদেষ্টা কমিটি আগামী দুই বছরের জন্য নির্বাচিত হওয়ায় সবাইকে “ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের “পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংঘটনের পরিচালনা পরিষদ।
সিলেট মিডিয়া কর্পোরেশনের নির্বাচিত সিনিয়র উপদেষ্টারা হলেন, আলহাজ্ব কাপ্তান হোসেন, মোঃ হেলাল খান,মোঃ আনিছ চৌধুরী, শাহ ফজলুর রব সোহেল, কামরুজ্জামান সুন্দর, বদরুল ইসলাম রাজা, আলহাজ্ব আব্দুল হান্নান।

গত শুক্রবার ( ২৯ জানুয়ারী) সকালে ফেঞ্চুগঞ্জ
উপজেলা সদরের আল মদীনা কমিউনিটি সেন্টারে সিলেট মিডিয়া কপোরেশনের উপদেষ্টা পরিষদের আত্মপ্রকাশ উপলক্ষে হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মাহবুবের সঞ্চালনায় ও ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন ইসকার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং মাইজগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ছুফিয়ানুল করিম চৌধুরী, আব্দুল গফফার লিল মিয়া,দক্ষিণ ফেঞ্চুগঞ্জ বাজারের সহ-সভাপতি আব্দুল মান্নান,ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, জালাল উদ্দিন খান, ফখরুল ইসলাম, মুজিবুর রহমান, শাহ হাবিবুর রহমান লিপন, রুকনুজ্জামান চৌধুরী প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

faster