fbpx

সেচ্ছাসেবী সংগঠন ‘বাঁচন’র স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ও পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৫ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

সেচ্ছাসেবী সংগঠন ‘বাঁচন’র স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ওসমানীনগর প্রতিনিধিঃমহান স্বাধীনতা দিবস,এবছর স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী, ৫০ বছরে পা দিলো স্বাধীন বাংলাদেশ।আজ থেকে ৫০ বছর আগে পরাধীনতার শৃঙ্খল ভেঙে বাঙালি জাতি এই কাঙ্খিত স্বাধীনতা অর্জন করে। বিশ্বের মানচিত্রে জন্ম লাভ করে বাংলাদেশ নামে নতুন রাষ্ট্র।

Advertisements

মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে ওসমানীনগরে সামাজিক সংগঠন বাঁচন রক্তদান ও সমাজকল্যাণ সংস্থা’র উদ্যোগে আলোচনাসভা ও কার্যকরী কমিটি ২০২১-২২ এর পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বেলা ৩ ঘটিকায় তাজপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে সংগঠনের নব-নির্বাচিত সভাপতি নাদিমুল ইসলাম হেলাল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আহমেদ এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের প্রাক্তন সভাপতি আলিম রাজ, নব-নির্বাচিত সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইব্রাহিম খান ইমন,যুগ্ম সম্পাদক আব্দুল মুমিন,সাংগঠনিক সম্পাদক হোসাইন চৌধুরী,অর্থ সম্পাদক আবু বকর সিদ্দিক,কলেজ কার্যক্রম সম্পাদক শাহ মোস্তাক আহমেদ রাজু,স্কুল কার্যক্রম সম্পাদক আব্দুল খালিক প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সম্পাদক ফারহান শেখ,সহ-সাংগঠনিক সম্পাদক কাওছার আহমেদ রুবেল,আইটি সম্পাদক এস.এ আদিল,দপ্তর সম্পাদক জিয়াউর রহমান,ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ,সাবেক যুগ্ন সম্পাদক সুয়েব আহমেদ।

অনুষ্ঠানের শুরুতে কুরআন তেলাওয়াত করেন সংগঠনের সহ-আইটি সম্পাদক মামুন আহমেদ।

Advertisements